Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শহীদ জিয়াই স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নদষ্টা -ডাঃ শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, জাতি যখন স্বাধীনতা যুদ্ধের জন্য প্রস্তুত, রাজনৈতিক নেতৃত্বের সিদ্ধান্তহীনতায় দেশের মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে মেজর জিয়াউর রহমান কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষণা দিয়ে জাতিকে উজ্জ্বীবিত করেন। শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষণার প্রেক্ষাপটে দেশের তরুণ যুবকসহ নানাস্তরের মানুষ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে স্বাধীনতা ছিনিয়ে আনে। শহীদ জিয়াই ছিলেন স্বনির্ভর বাংলাদেশের স্বপ্নদষ্টা।
তিনি গতকাল (বৃহস্পতিবার) নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে শহীদ জিয়ার ৩৭তম মৃত্যুবার্ষিকী ও পবিত্র মাহে রমজান উপলক্ষে মহানগর বিএনপির ইফতার মাহফিল সফল করার লক্ষে এক প্রস্তুতি সভায় একথা বলেন। এতে বলা হয়, শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকীতে আগামী ৩০ মে মহানগর বিএনপির উদ্যোগে নগরীর কাজীর দেউরীস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। প্রস্তুতিসভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা আবু সুফিয়ান, এম এ আজিজ, সবুক্তগীন সিদ্দিকী মক্কী, প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহীদ জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ