Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুগঞ্জ প্রেসক্লাবের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাবের উদ্যোগে আলোচনা সভা, কেককাটা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার স্থানীয় চাইনিজ রেস্টুরেন্ট আর. জে. টাওয়ারের হল রুমে আলোচনা সভা, কেককাটা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের সংসদ এডভোকেট জিয়াউল হক মৃধা।
আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ২৫ বিজিবি‘র পরিচালক লে. কর্ণেল মোঃ শাহ আলী, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, সিনিয়র সহকারি পুলিশ সুপার সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকির, উপজেলা, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, আশুগঞ্জ থানার অফিসার ইনর্চাজ বদরুল আলম তালুকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম.রশিদুল ইসলাম। অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী চৌধুরী, আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান, আওয়ামী লীগ নেতা এডভোকেট সৈয়দ মোঃ তানভির, চরচারতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন চরচারতলা ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ কাজী মোঃ মহিউদ্দিন মোল্লা। পরে প্রেসক্লাবের জন্মদিনের কেককাটেন অতিথিবৃন্দ। সবশেষে সুধীজনদের সম্মানে অনুষ্ঠিত ইফতার মাহফিল। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভৈরব-এর জনপদ সংবাদ এর সম্পাদক আসাদুজ্জামান ফারুক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সারোয়ার মাহবুব, জেলা মহিলা আওয়ামীলীগের অর্থ-সম্পাদক আনারকলি, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব খান, সরাইল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবেদুর আর শাহীন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ূব খান, ডাঃ আব্দুল্লা আল মাহমুদ নজরুল ও ডাঃ ফাইজুর রহমান (ফয়েজ)। এছাড়া উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক মুক্তিযোদ্ধা, রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন এবং স্থানীয় দৈনিক, জাতীয় দৈনিক, বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ও অনলাইন গনমাধ্যমের কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ