Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়ায় বিপুল পরিমাণ চোলাই মদ ও গাঁজাসহ গ্রেফতার ২

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ৮:৩১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে বিপুল চোলাই মদ ও গাঁজাসহ দুই রাখাইনকে গ্রেফতার করেছে পুলিশ। মহিপুর থানা পুলিশ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কুয়াকাটার বিভিন্ন স্পটে এ অভিযান চালায়। এ সময় হেমাথিন (৩২) ও জোজো (২৮) নামের দুই রাখাইনকে গ্রেফতার করে। পুলিশ তল্লাশি চলিয়ে তিনশ’ বিশ লিটার চোলাই মদ, এক কেজি গাঁজাসহ মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, মহিপুর থানার ওসি মো.মিজানুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে কুয়াকাটার কেরানীপাড়া থেকে রাখাইন মেঞ্জো’র স্ত্রী হেমাথিনকে এক কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। এছাড়া পৃথক অভিযানে কালাচানপাড়া থেকে তিনশ’ বিশ লিটার চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ মৃত মংইয়া রাখাইনের পুত্র জোজোকে (২৮) গ্রেফতার করা হয়েছে।
ওসি মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। তবে এ মাদক বিরোধী সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ