Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ৯:৫৪ এএম | আপডেট : ১০:৫৫ এএম, ২৪ মে, ২০১৮

সাতক্ষীরায় গুলিবিদ্ধ এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে জেলার কালিগঞ্জ থানার চৌবাড়িয়া গ্রামের পাকা রাস্তার পাশ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহতের নাম আব্দুল আজিজ (৪৮)। সে সদর উপজেলার পরানদহা গ্রামের কেরামত আলীর ছেলে। নিহতের ছবি দেখে পরানদহা গ্রামের কয়েকজন ব্যক্তি তার পরিচয় নিশ্চিত করেছেন।
কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, এসময় লাশের পাশ থেকে একটি রিভল রিভলবার, দুই রাউন্ড গুলি, চারটি বন্দুকের গুলির খোসা, ৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। লাশ থানায় রয়েছে। ওসি আরো জানান, নিহতের মাথায় গুলিবিদ্ধ হয়েছে। চোরাকারবারিদের অভ্যন্তরীন দ্বন্দ্বে এ ঘটনা ঘটতে পারে বলে তার ধারণা। তবে তিনি নিহতের নাম পরিচয় জানাতে পারেননি।
অপরদিকে, সাতক্ষীরা সদরের মধুমোল্লাডাঙ্গীর গ্রামের ইয়াদ আলীর ছেলে এমদাদ হোসেনকে বুধবার দিবাগত রাত ১০টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে তার বাড়ি থেকে ডেকে নিয়ে আসে বলে তার পরিবার সূত্রে জানা গেছে। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।
এমদাদ স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের একাধিকবার তালিকাভুক্ত সাতক্ষীরার এক শীর্ষ চোরাকারবারী গডফাদারের লাইনম্যান হিসেবে কাজ করে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ