Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর ভাটারায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১১:১৮ এএম
রাজধানীর ভাটারা থানার নতুনবাজার এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক নারী যাত্রী নিহত ও আরো চারজন আহত হয়েছেন।
আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরজাহান বেগম (৭৫) চাঁদপুর জেলার ফরিদগঞ্জের মৃত আব্দুল মতিনের স্ত্রী।
আহতরা হলেন-নুরজাহান বেগমের ছেলে শফিউল, তার স্ত্রী আয়েশা (২৮), মেয়ে আঁখি (৯) ও ভাগ্নি হালিমা। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত নুরজাহানের ছেলে শফিউল জানান, চাঁদপুর থেকে লঞ্চে করে তারা ভোরে সদরঘাট নামেন। সেখান থেকে একটি অটোরিকশায় করে তারা টঙ্গী যাচ্ছিলেন। পথে নতুনবাজার এলাকায় একটি ট্রাক তাদের বহনকারী অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে তারা সবাই আহত হন।
খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মায়ের মৃত্যু হয়। আহতদের মধ্যে তার স্ত্রী ও ভাগ্নি হালিমার অবস্থা আশঙ্কাজনক।
ঢামেক পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এতথ্য নিশ্চিত করে জানান, লাশ হাসপাতাল মর্গে রয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা যাত্রী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ