Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিংড়ায় ২২ মাদক ব্যবসায়ী ও সেবনকারীর কারাদণ্ড

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ৮:২৯ পিএম

নাটোরের সিংড়ায় শনিবার রাতে বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ী ও সেবনকারী সহ ২২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-২।
পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়। র‌্যাব-৫, সিপিসি-২ ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি (ভারপ্রাপ্ত) কোম্পানী কমান্ডার মোঃ আজমল হোসেন ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার স›দ্বীপ কুমার সরকারের যৌথ অভিযানে উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করে র‌্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ২২জন মাদকসেবীকে কারাদণ্ড ও জরিমানা করা হয়। গ্রেফতারকৃত ও দণ্ডপ্রাপ্তরা হলেন, নাটোর বড়গাছা এলাকার আকবর শেখ (৬৫), মিঠু ইসলাম (৩১), আমির হোসেন (৩৭), সিংড়া উপজেলার শহিদুল (৪৯), শাহিন আলীম (২২) আলম (৩৫),আঃ আজিজ (৫০) আকরাম সরদার (৪২), রাজকুমার (৫৬), আঃ জলিল (৫৬), আলী হায়দার (৫০), সজীব (২৪), মোঃ মাহাবুব (৪৫), মঞ্জয় দাস (৪২), মোঃ রফিক (৩৫), সমীর দাস (৪২), আঃ মালেক (৩৭), আব্দুস সালাম, আব্দুল খালেক, রফিকুল ইসলাম, পলাশ কুমার দাস, রাশেদ বিন রঞ্জু। দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ