Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কেটি পেরি আর টেইলর সুইফ্টের বিবাদ মিটলো

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

প্রায় পাঁচ বছরের বিরোধ মিটিয়ে ফেলার উদ্যোগ নিয়েছেন দুই গায়িকা কেটি পেরি আর টেইলর সুইফ্ট।
এই ক’দিন আগে তার ‘রেপুটেশন’ স্টেডিয়াম ট্যুরের উদ্বোধনী সন্ধ্যায় সুইফ্ট (২৮) তার ইনস্টাগ্রাম স্টোরিজ-এ পেরি’র (৩৩) একটি শুভেচ্ছা কার্ডের ক্লিপ শেয়ার করেছেন। সঙ্গে ছিল একটি জলপাই ডালা, যাতে আনুষ্ঠানিকভাবে তাদের দীর্ঘ বিরোধের সমাপ্তি ঘোষিত হল।
তিনি লিখেছেন : “হেই পুরনো বন্ধু, আমি আমাদের মধ্যে অতীতের যোগাযোগহীনতা আর অনুভূতির ব্যাপারে ভাবছিলাম আর আমাদের মধ্যে দূরত্ব নিরসন করতে চাইছিলাম”। এর মধ্যে ‘গভীরভাবে দুঃখিত’ কথাটিও স্পষ্ট ছিল।
সুইফ্ট ভিডিওটির ক্যাপশন দিয়েছেন ‘থ্যাঙ্ক ইউ কেটি’ পাশে যোগ করেছে দুটি হার্ট ইমোজি।
সুইফ্ট আর পেরি একসময় খুব ভাল বন্ধু ছিলেন আর তাদের মাঝে নিয়মিত টুইট বিনিময় হত। ২০১৪ সালে সুইফ্ট রোলিং স্টোনস সাময়িকীকে এক সাক্ষাতকারে বলেছিলেন তার ‘ব্যাড বøাড’ গানটি সেসব গায়িকাদের নিয়ে যারা বন্ধুত্বের ভাণ করে তার পিঠে ছুরি চালিয়েছে। এর পরই পেরির সঙ্গে তার সম্পর্কের অবনতি ঘটে।
পেরিও ‘সুইশ সুইশ’ টাইটেলের একটি গান গেয়েছিলেন এর জবাবে। ২০১৭ সালে জেমস কর্ডেনের সঙ্গে ‘কারপুল ক্যারেওকে’তে পেরি স্বীকার করেন গানটি সুইফ্টকে জবাব দেবার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ