Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

একসঙ্গে ৩ পুরস্কার জিতলেন সালাহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ২:২৭ পিএম

২৫ বছর বয়সী ফরোয়ার্ড প্রথম দুটি পুরস্কার বগলদাবা করেন লিভারপুলে। পরেরটি লন্ডনে। তাই ঘরের অনুষ্ঠান শেষ করে তাকে উড়াল দিতে হয় লন্ডনের উদ্দেশে। প্রাইভেট জেটেই সেখানে যান তিনি।

রেকর্ড ভোট পেয়ে ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশনের বর্ষসেরা খেলোয়াড়ের খেতাব জিতেছেন সালাহ। এ পুরস্কার জেতার দৌড়ে দ্য ফারাওখ্যাত ফুটবলার পেছনে ফেলেছেন ম্যানচেস্টার সিটির কেভিন ডে ব্রুইনো এবং টটেমহাম হটস্পারের হ্যারি কেনকে।

এক রাতে তিন পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত সালাহ, এ মুহূর্তে লিভারপুল ছাড়ার কোনো পরিকল্পনা আমার নেই। এখানে আমার দারুণ সময় কাটছে, খুব ভালো আছি। আমাদের আরও বড় স্বপ্ন আছে। আপনারাই দেখছেন আমরা কতটা ভালো খেলেছি। সামনেই চ্যাম্পিয়নস লিগের ফাইনাল আছে। এখন সব মনোযোগ তাতেই।

দীর্ঘ ১৩ বছর পর মর্যাদার ইউরোপসেরা লিগের শিরোপা জয়ের স্বপ্ন দেখছে লিভারপুল, যা দেখানোর নায়ক সালাহ। আগামী ২৬ মে ইউক্রেনের কিয়েভে ফাইনালি লড়াইয়ে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে অলরেডরা। ভাগ্যদেবী সহায় হলে এবার তা ঘরে উঠতে পারে ইংলিশ ক্লাবটিরও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালাহ

১৮ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ