Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরের ভোট স্থগিতে আমরা হতাশ-হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি নির্বাচনে দলীয় প্রার্থীর জয়ের ব্যাপারে আশাবাদের কথা জানিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত হয়েছে। আমরা এই নির্বাচনে জয় লাভের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম কিন্তু নির্বাচন স্থগিত হওয়ায় আমরা প্রচন্ড ভাবে হতাশ হয়েছি। কারণ নির্বাচন যদি স্থগিত না হতো তাহলে আমরা অবশ্যই জয়লাভ করতাম। গতকাল সোমবার বিকেলে ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইন্জিনিয়ার্স মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘৭ মে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার দুঃসাহসিক প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতাদের কথাবার্তায় মনে হচ্ছে তারা ভোটের আগেই জিতে গিয়েছে। বাংলাদেশে আরো অনেক স্থানীয় সরকার ও ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে সেখানে শতকরা আশিভাগ আমরা জয়লাভ করেছি। বিএনপি শতকরা দশ থেকে পনেরো ভাগ আর বাকীগুলোতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা জয় লাভ করেছে।
‘শুধু গাজীপুর নির্বাচন নয় জাতীয় নির্বাচনও স্থগিত হতে পারে’ ড. কামাল হোসেনের এমন বক্তব্যের কড়া সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, এই বক্তব্যের মাধ্যমে ড. কামাল হোসেনদের ষড়যন্ত্র বেড়িয়ে এসেছে। তারা ১/১১ সরকারের কুশিলব ছিলেন। নির্বাচন বন্ধ করে দিয়েছিলেন এবং পরবর্তীতে আমাদেরকে লড়াই-সংগ্রামের মাধ্যমে নির্বাচন আদায় করতে হয়েছে। সুতরাং এই বক্তব্যের মাধ্যমে তিনি এটিই স্পষ্ট করেছেন- তারা এখনো সেই ষড়যন্ত্রে লিপ্ত যাতে জাতীয় নির্বাচন না হয়। আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক পংকজ নাথ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ