Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চৌদ্দগ্রামে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধ, ইয়াবা ব্যবসায়ী আটক

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১:২৪ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে তিন পুলিশসহ চারজন আহত হয়েছে। চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী নবী হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় একটি দেশী তৈরি একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে। আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই আতিকুর বিশ্বাস মুকুল, কনস্টেবল সারোয়ার হোসেন ও কনস্টেবল নাছির হোসেন। গতকাল সোমবার দুপুরে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ আবুল ফয়সল তথ্যটি নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, রোববার রাত পৌনে দুইটায় উপজেলার কালিকাপুর ইউনিয়নের মিরশ্বান্নী বাজারের পূর্ব পাশে কিং ছুপুয়া গ্রামের জনৈক আবুল হাশেমের উচু জমির উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকসহ অবস্থান করছে-এমন খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি দল দুইদিক থেকে তাদেরকে ঘেরাও করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা ও এলোপাথাড়ি গুলি করতে থাকে। পুলিশ জানমাল ও আত্মরক্ষার্থে আট রাউন্ড গুলি করে। মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে অন্ধকারে উত্তর দিকে পালিয়ে যায়। তাদের ছোড়া গুলিতে নবী হোসেন নামের এক মাদক ব্যবসায়ী বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহত অবস্থায় একটি দেশী তৈরি একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। সে পার্শ্ববর্তী জগমোহনপুর গ্রামের আবুল কাশেমের পুত্র। তার বিরুদ্ধে খুন, অপহরণ, চাঁদাবাজি, চোরাচালান ও মাদকসহ ১০টি মামলা আদালতে বিচারাধীন আছে। বর্তমানে সে পুলিশি পাহারায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গোলাগুলির ঘটনায় নবী ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি আবুল ফয়সল। অপরদিকে রোববার রাত সাড়ে এগারটায় ৬০ কেজি উজিরপুর ইউনিয়নের দক্ষিণ প্রতাপপুর গ্রামের মোবারক হোসেনের স্ত্রী রানু বেগমকে আটক করে এসআই ফজলুল হক ও এএসআই হিরণ কুমার দে, এএসআই বটনের নেতৃত্বে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ