Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝড়ে ভারতে নিহতের সংখ্যা ১৪৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ৮:১৬ পিএম

ভারতে এ সপ্তাহে একের পর এক শক্তিশালী ঝড়ের আঘাতে ১৪৩ জনের মৃত্যু হয়েছে। এদিকে কর্মকর্তারা সতর্ক করে দিয়ে বলেছেন, আবহাওয়া পরিস্থিতির আরো অবনতি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এতে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও আশংকা করা হচ্ছে। ভারতের উত্তর প্রদেশ, রাজস্থান, উত্তরাখন্ড ও পাঞ্জাবে শক্তিশালী ধূলি ঝড়ের আঘাতে ১২১ জনের মৃত্যু হয়েছে। এদিকে দেশটির দক্ষিণাঞ্চলে বজ্রপাতে ২১ জন মারা গেছে। দেশটির উত্তর প্রদেশে ও রাজস্থানে প্রচন্ড এ ঝড়ের আঘাতে হাজার হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঝড়ের ঘণ্টায় গতিবেগ ছিল সর্বোচ্চ ১৩০ কিলোমিটার। এএফপি।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৯ মে, ২০১৮, ২:১৭ এএম says : 0
    আল্লাহ তা'আলার গজব হইতে বাচার জন্য আল্লাহ তা'আলার কাছে সবাই কাঁন্দেন। যে অবস্থা শুরু হইয়াছে আমার বিশ্বাস আমাদের দেশের আর ভারতের জালীমদের জন্য আল্লাহ তা'আলা সাবধান করিয়া দিতেছেন। অতি স্বত্বর অত্যাচারীরা ধংস হইবে। হত্যা গুম আর খোনের নায়ক, নায়িকার ১২ টা বাজিবে। ইনশাআল্লাহ। ***-********
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৯ মে, ২০১৮, ৪:২৬ এএম says : 0
    বিশ্বে ভারতই একমাত্র দেশ নদীতে বাঁধ দিয়ে বিশ্বে বিপদ ঢেকেএনেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ