Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দাস দেব’ সাড়া জাগাতে ব্যর্থ

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ১২:০০ এএম

একই বিষয়বস্তু নিয়ে বেশি নাড়াচাড়া করলে তার ফল খুব যে ভাল হয় না তার প্রমাণ ‘দাস দেব’। নির্মাতা প্রথম সারির, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাসকে নতুন করে উপস্থাপনের সৎ উদ্দেশ্য থাকলেও ‘দাস দেব’ দর্শক টানতে ব্যর্থ হয়েছে। গত শুক্রবার মুক্তিপ্রাপ্ত অন্য দুটি ফিল্মের অবস্থা আরও করুণ। কথা ছিল ‘দাস দেব’ই যা আয় করবে, অন্য দুটি নয়।
রোমান্টিক পলিটিকাল থ্রিলার ‘দাস দেব’ পরিচালনা করেছেন সুধীর মিশ্র। এতে অভিনয় করেছেন রাহুল ভাট, রিচা চাদ্দা, অদিতি রাও হায়দারি, সৌরভ শুক্লা, বিপিন শর্মা, বিনীত সিং এবং অনুরাগ কাশ্যপ। প্রথম দিনেই চলচ্চিত্রটির নিয়তি স্পষ্ট হয়েছে। মঙ্গলবার পর্যন্ত ফিল্মটির আয় ২ কোটি রুপির কিছু বেশি। চলচ্চিত্রটির নির্মাণ ও পারফর্মেন্স প্রশংসা পেয়েছে।
রোমান্স থ্রিলার ‘ইশক তেরা’ পরিচালনা করেছেন জোজো ডি’সুজা। অভিনয় করেছেন হৃষিতা ভাট, মোহিত মদন, মোঝগান তারানেহ, শাহবাজ খান, আমান ভার্মা, গণেশ যাদব এবং মনোজ পাহভা। মঙ্গলবার পর্যন্ত এটি আয় করেছে ১ কোটি রুপির কিছু বেশি। গড় প্রশংসা পেয়েছে এটি।
আরেক ফিল্ম ‘হামারি পল্টন’ পরিচালনা করেছেন জৈনেন্দ্র জিজ্ঞাসু; অভিনয় করেছেন টম আল্টার এবং মনোজ বকশি। এটির আয় উল্লেখ করার মত নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাস দেব
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ