Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ১৫ মামলার আসামি নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ৯:১১ এএম

সাতক্ষীরায় গ্রেফতারের পর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নবাব আলী নামে ১৫ মামলার এক আসামি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও সোরা উদ্ধার হয়েছে বলে দাবি করেছে পুলিশ।
রোববার (২৯ এপ্রিল) ভোর রাত ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত নবাব আলী সদর উপজেলার বকচরা গ্রামের মুজিব মোল্লার ছেলে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ বলেন, নবাব আলীকে শনিবার পাটকেলঘাটা থানা পুলিশ মিঠাবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে অস্ত্র উদ্ধারে আবাদেরহাট এলাকায় অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা গুলি ছোড়ে। এ সময় পাল্টা গুলি ছুড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে নবাব আলীর গুলিবিদ্ধ লাশ, একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, চারটি রামদা ও সোরা উদ্ধার হয়।
পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল, কনস্টেবল আশিক ও কনস্টেবল তুহিন আহত হয়েছে। তারা প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রয়েছেন।
ওসি মারুফ আহমেদ আরও জানান, নবাব আলী হত্যা, ডাকাতি, দস্যুতা, চাঁদাবাজি, চুরি, স্বর্ণ চোরাচালানসহ ১৫টি মামলার আসামি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ