Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে অস্ত্রসহ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আটক

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কালীগঞ্জ উপজেলার উলুখোলা থেকে ছাত্রলীগ নেতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাসী করে আমেরিকার তৈরী একটি পিস্তল, ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর রশিদ তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
তিনি জানান, বৃহস্পতিবার রাতে কালীগঞ্জের রায়েরদীয়া এলাকায় মোটর সাইকেলে করে ছাত্রলীগ নেতা কাজল ও তানিন অস্ত্র উঁচিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে উলুখোলা ফাঁড়ির পুলিশ তাদের গতিরোধ করে। এ সময় দেহ তল্লাশি করে ছাত্রলীগ নেতা কাজলের কোমড় থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাদের দুইজনকে আটক করে কালীগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল বাশার কাজল (২৭) পৌরসভার দূর্বাটি গ্রামের নুরুল ইসলাম আকন্দের পুত্র ও তানিন (২৮) বড়নগর গ্রামের ফারুক খানের পুত্র।



 

Show all comments
  • kamal ২৯ এপ্রিল, ২০১৮, ১০:২৮ এএম says : 0
    he will be released soon because he is also one of the golden boys of ............. ............... asper pm chattra league cadres are future leaders of the country.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ