Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই আহত

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

একাধিক মামলার আসামি ও মাদক ব্যবসায়ী জাহিদ হোসেনের (৩০) ছুিরকাঘাতে বোয়ালমারী থানার এএসআই সিন্ধু বিশ্বাস (২৫) গুরুতর আহত হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার তালতলা বাজার ব্রীজ খাদ্যগুদাম সড়কে এ ঘটনা ঘটে। সিন্ধু বিশ্বাসকে প্রথমে বোয়ালমারী স্থাস্থ্য কমপ্লেক্সে জরুরী চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করে। জাহিদ পৌরসভার গুনবহা ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরিদ হোসেনের ছোট ভাই।
থানার এসআই মো. সানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জাহিদ ওই এলাকায় বড় ধরণের একটি ইয়াবার চালান লেনদেন করছে। এসআই সুকান্ত দত্তের নেতৃত্বে অপর আরও তিন কর্মকর্তা জাহিদকে আটকের জন্য বিশেষ অভিযানে যায়। এ সময় জাহিদ ও তার অপর দুই সঙ্গীর সাথে পুলিশের ধস্তাধস্তির সময় জাহিদ ধারালো ছুরি দিয়ে সিন্ধুর দুই হাত ও বাম পায়ে আঘাত করে পালিয়ে যায়। পুলিশ এ সময় একটি রেজিস্ট্রেশন বিহীন পালসার মোটরসাইকেল উদ্ধার করে। জাহিদের নামে থানায় দ্রুত বিচার আইন মাদক, অপহরণ ও মারামারিসহ ৬টি মামলা রয়েছে। ওইদিন রাতে তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ ঘটনায় এসআই সুকান্ত দত্ত বাদি হয়ে জাহিদকে প্রধান আসামি করে আরও দুই জনের নামে থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। এ ব্যাপার কাউন্সিলর ফরিদ মোবাইল ফোনে বলেন, ঘটনা সম্পর্কে আমি কিছু জানি না। জাহিদ ইয়াবা বিক্রির মামলার সন্দেহজনক আসামি থাকতে পারে। সে গাছ কেনা বেচার ব্যবসা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ