Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বড় জয়ে সেমিতে ওয়ালটন ওয়ারিয়র্স

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : থাইল্যান্ডের সবচেয়ে পুরাতন সৈকত নিবাস হুয়া হিনে গত সোমবার থেকে শুরু হয়েছে ‘হুয়া হিন ক্রিকেট সিক্সে’। টানা দুই ম্যাচ জিতে টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে কাপ বিভাগে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা ‘ওয়ালটন ওয়ারিয়র্স।’
গতকাল চার্লটন সিসিকে ৪ উইকেটে হারিয়েছে ওয়ালটন ওয়ারিয়র্স। দোসিত থানি রিসোর্ট মাঠে টস জিতে ব্যাটিং করতে নেমে চার্লটন সিসি নির্ধারিত ৬ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৪ রান জমা করে। ওয়ালটনের হয়ে উইকেট শিকার করেন আরিফুল ইসলাম সবুজ। জবাবে ব্যাটিং করতে নেমে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ওয়ালটন। ওপেনার মেহেদী মারুফ ৬ রানে রান আউটের শিকার হন। ওয়ান ডাউনে নামা রুবায়েত স্কোরবোর্ডে ১৮ রান যোগ করে সাজঘরের পথ ধরেন। একপ্রান্তে আগলে শেষ পর্যন্ত ব্যাটিং করে যান বাহাতি ওপেনার ইলিয়াস সানী। ১৮ রান আসে সানীর ব্যাট থেকে। তার সঙ্গে ছিলেন অনোয়ারুল ইসলাম (৯)। ম্যাচ সেরা নির্বাচিত হন ইলিয়াস সানী।
আগেরদিন টুর্নামেন্টের উদ্বোধনী দিনেও বড় জয় পায় ওয়ালটন। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন থাই থেভাদাকে ৪ উইকেটে হারায় শিরোপা প্রত্যাশীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড় জয়ে সেমিতে ওয়ালটন ওয়ারিয়র্স
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ