Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গুলশানে গারো মা-মেয়ে হত্যা মামলার প্রতিবেদন ৪ জুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ১২:৩৬ পিএম

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে নিজ বাসায় গারো সম্প্রদায়ের মা-মেয়ে হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দিতে ৪ জুন পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য থাকলেও তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম নুরন নাহার ইয়াসমিন এ আদেশ দেন।

গত ২০ মার্চ রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে শিশু মালঞ্চ স্কুল রোডে ক-৫৮ নম্বর বাড়ির চতুর্থতলায় সুজাতা চিরান (৪০) ও তার মা বেসেত চিরানকে হত্যা করা হয়।

এ ঘটনায় ২১ মার্চ সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় মামলা করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জীব চিরান (২১), তার বন্ধু রাজু সাংমা ওরফে রাসেল (২৪), প্রবীণ (১৯) ও শুভ চিসিম ওরফে শান্তকে (১৮) আসামি করা হয়। ওই দিনই শেরপুরের নালিতাবাড়ি থেকে র‌্যাব-১ তাদের গ্রেফতার করে।

এদিকে এ ঘটনায় করা মামলার নথিপত্র ২২ মার্চ আদালতে এলে ঢাকা মহানগর হাকিম নুরন নাহার ইয়াসমিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আজ বৃহস্পতিবার দিন ধার্য করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা-মেয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ