Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৬

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১:২৫ পিএম

সাতক্ষীরায় পৃথক অভিযান চালিয়ে ৩৫০ পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (২৩ এপ্রিল) সকালে সদর উপজেলার মৃগীডাঙ্গা ও রোববার রাতে কলারোয়া উপজেলার কুমারনাল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন, কলারোয়া উপজেলার গদোখালী এলাকার মৃত রফিকুল মোড়লের ছেলে কবিরুল ইসলাম কালু, কুমারনাল এলাকার মৃত নুরল ইসলাম মোল্লার ছেলে আরিফুল ইসলাম মোল্লা, ইসহাক বিশ্বাসের ছেলে আরিফুল বিশ্বাস, সদর উপজেলার পাথরঘাটা এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মাহামুদুল হক বাবু, একই এলাকার মৃত আব্দুল খালেক দালালের ছেলে মশিউর রহমান মনি ও মৃঙ্গীডাঙ্গা এলাকার রইচ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম সরদার।
সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক জুলফিকার জানান, রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়ার কুমারনাল এলাকা থেকে ২৫০ পিস ইয়াবাসহ পাঁচজন ও সোমবার সকালে ১০০ পিস ইয়াবাসহ একজনকে সদর উপজেলার মৃগীডাঙ্গা থেকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ