Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড় স্থলবন্দর পরিদর্শন করলেন নৌ পরিবহন মন্ত্রী

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ৩:৩২ পিএম

রামগড় পৌরসভার মহামুনি ও ভারতের সাবরুম মহকুমার দোলবাড়ী সীমান্ত সংযোগ ফেনী নদীতে মৈত্রী সেতু-১ নির্মাণের অগ্রগতি কাজ ও স্থলবন্দর পরিদর্শন কালে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন অবকাঠামোগত উন্নয়ন ও মৈত্রী সেতু নির্মাণের পর রামগড় স্থলবন্দর পুরোদমে চালু করা হবে।
শনিবার সকালে রামগড় স্থলবন্দর পরিদর্শনে এসে নৌ পরিবহন মন্ত্রী একথা বলেন। পরে রামগড় উপজেলা আ’লীগের আয়োজনে বিজয় ভাস্কর্য প্রাঙ্গণে বিশাল সমাবেশে মন্ত্রী বলেন, রামগড় স্থলবন্দর নির্মাণের জন্য সরকার ইতিমধ্যে ১০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। আগামী জুলাইয়ে ১০ একর জায়গার মধ্যে স্থলবন্দরের অবকাঠামোগত উন্নয়ন কাজ শুরু করা হবে। তিনি আরো বলেন, মানুষের অর্থনৈতিক উন্নয়নে শেখ হাসিনা সরকার সবকিছু করছে অথচ বিএনপি-জামায়াত মানুষ মারার রাজনীতি করছে। জামায়াত-বিএনপির হাতে এদেশ ও এদেশের মানুষ নিরাপদ নয়। বিএনপি নেত্রী যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎখাত করার জন্য দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে। এসবের মূল হোতা বিএনপি-জামায়াত। তারা আগুন সন্ত্রাস করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাতে চেয়েছিল, কিন্তু আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে।
এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি জেলা শিল্প কলা একাডেমি কর্তৃক আয়োজিত স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ পাহাড়ি নৃত্য ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের আনুষ্ঠানিক বক্তব্য শেষে খাগড়াছড়ি ৩য় সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৮ এর শুভ উদ্বোধন করেন মন্ত্রী।
উপজেলা আ’লীগের আহ্বায়ক শাহআলম মজুমদারের সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপুর সঞ্চালনায় উপজেলা আ’লীগের যুগ্ম-আহ্বায়ক নুরুল আলম আলমগীর সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ উপজাতীয় শরণার্থী টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাবেক এমপি একেএম আলীম উল্যাহ, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, ডেপুটি কমান্ডার মোস্তফা হোসেন, পাজেপ সদস্য আব্দুল জব্বার, মাটিরাঙ্গা উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র শামসুল হক, গুইমারা উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ