Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষীপুর শহরের সোনা মিয়া ঈদগাহ মসজিদ পরিচালনা কমিটির সংবাদ সম্মেলন

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুরে সোনা মিয়া ঈদগাহ মসজিদ পরিচালনা কমিটিকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে দায়িত্ব পালনরত কমিটির সদস্যরা। শুক্রবার সকালে শহরের সোনা মিয়া ঈদগাহ মসজিদ প্রাঙ্গনে এ সংবাদ সম্মেলন করেন তারা।
সংবাদ সম্মেলনে কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট আহমেদের রহমান রেজা লিখিত বক্তব্যে বলেন, মসজিদের অবকাঠামো উন্নয়ন সহ যাবতীয় উন্নয়নমূলক কাজ সম্পাদন করেছে বর্তমান পরিচালনা কমিটি। ইতোমধ্যে মসজিদের মিনার নির্মাণ, শীতাতাপ নিয়ন্ত্রন যন্ত্র স্থাপন, ওযুখানা, প্রসাবখানা, টয়েেট টাইলস লাগানোসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে।
অথচ মসজিদের সভাপতি কামরুল আলম চৌধুরীকে নিয়ে মানহানিকর ও হেয় প্রতিপন্ন করার জন্য একটি কু-চক্রী মহল স্থানীয় ও জাতীয় পত্রিকায় বিভ্রান্তকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা সম্পন্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। মসজিদ পরিচালনা কমিটির বিরুদ্ধে এমন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কমিটির সদস্য ও মুসল্লিরা।
এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এস এম আহসান উল্যাহ, কোষাধ্যক্ষ আবুল কাশেম, যুগ্ম সম্পাদক, সৈয়দ রশিদুল হাসান, শিবলু চৌধুরী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মসজিদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ