Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার কাজল কান্তি দাস আর নেই

লক্ষীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুরে মুক্তিযোদ্ধা সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার ও পূজা উদ্যাপন কমিটির উপদেষ্টা কাজল কান্তি দাশ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরের হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। লক্ষীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, গতকাল সকালে তিনি ব্যক্তিগত কাজে লক্ষীপুর জেলা প্রশাসক প্রাঙ্গণে যান। এসময় তিনি অচেতন হয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার অন্তস্টিক্রিয়া আজ শুক্রবার সকাল ১০টায় লক্ষীপুর টাউন হল সংলগ্ন নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে। হিন্দু সম্প্রদায়ে অধিকার আদায়ে বিভিন্ন আন্দোলনে তিনি সক্রিয় ভূমিকা রাখেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা সংগঠক, সামাজিক, রাজনীতি ও সাংস্কৃতি ব্যক্তিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ