Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিআরবি হাসপাতাল -প্রগতি লাইফ ইনস্যুরেন্স কর্পোরেট চুক্তি

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কাঙ্খিত সেবার ঠিকানা এই ব্রত নিয়ে, আনমশর্জাতিক মানের সাশ্রয়ী স্বাস্থ্যসেবা দিতে বদ্ধ পরিকর, দেশের অন্যতম স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান বি আর বি হাসপাতালস এবং প্রগতি লাইফ ইনস্যুরেন্স লি: এর মধ্যে এক কর্পোরেট চুক্তি স্বাক্ষর হয়েছে। এ চুক্তির মাধ্যমে প্রগতি লাইফ ইনস্যুরেন্স কো: লি: এর সকল কর্মকর্তা, কর্মচারী এবং গ্রাহকগন বিশেষ সুবিধাসহ বি আর বি হাসপাতাল থেকে বিশেষ সেবা নিতে পারবেন।
বি আর বি হাসপাতাল এর প্রধান নির্বাহী কর্মকর্তা ডা: আবু আলতাফ হোসেন এবং প্রগতি লাইফ ইনস্যুরেন্স লি: এর মূখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যাবস্থাপনা পরিচালক মো: জালালুল আজিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। বি আর বি হাসপাতালে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বি আর বি হাসপাতাল এর নির্বাহী পরিচালক কর্নেল মো: ফজলুল হক, সেক্রেটারি টু চেয়ারম্যান মো: শফিউল আলম, বিজনেস ডেভলপমেন্ট ডিপার্টমেন্ট এর প্রধান সমন্বয়ক ডা: এ কে এম শাহরিয়ার, কর্পোরেট বিজনেস এ জি এম মো: রেজাউল হক ভূইয়া ও অন্যান্য কর্মকর্তাগন এবং প্রগতি লাইফ ইনস্যুরেন্স লি: এর সিনিয়র জিএম এন্ড চীফ মেডিকেল কনসালটেন্ট ডা: ক্যাপ্টেন (অব:) এ বি কে এম জুলফিকার, মেডিকেল কনসালটেন্ট (হসপিটাল নেটওয়ার্ক) ডা: শহীদুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরবি

২৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ