Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আনোয়ারায় মাদকবিরোধী র‌্যালি ও পথসভা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে চট্টগ্রামের আনোয়ারায় মাদকবিরোধী র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুর ১২টায় উপজেলার বৈরাগ ইউনিয়নের দক্ষিণ বন্দর এলাকায় এটি অনুষ্ঠিত হয়। দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ের আয়োজন করে। প্রায় সহস্রাধিক শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহণে ঝাড়– হাতে র‌্যালিটি কবিরের দোকান হয়ে কাফকো সেন্টারে এসে পথসভায় মিলিত হন।
বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন কর্ণফুলী থানার ওসি ছৈয়দুল মোস্তফা, আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ,বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্, পশ্চিমচাল ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আবুল কাসেম, বটতলী শাহ্ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ খায়রুল ইসলাম নবাব, দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রকৃতি রঞ্জন দত্ত, সিইউএফএল সিবিএ সভাপতি মো.নাছির উদ্দিন, ইউপি সদস্য নুরুল আবছার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ