Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাসে গণধর্ষণ, ৫ আসামির ৩ দিনের রিমান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১:১৬ পিএম

সাভারের ধামরাইয়ে চলন্ত বাসে এক গার্মেন্ট শ্রমিককে গণধর্ষণের ঘটনায় ৫ আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার (১০ এপ্রিল) ঢাকার চিফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আতিকুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন- বাবু মল্লিক, আব্দুল আজিজ, বলরাম, সোহেল ও মকবুল।
মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) জাকারিয়া হোসেন আসামিদের ঢাকার আদালতে হাজির করে সাতদিন করে রিমান্ড আবেদন করেছিলেন।
গত রোববার (০৮ এপ্রিল) আসামিদের গ্রেফতার করা হয়। সেদিন রাত নয়টার দিকে কাজ শেষে বাসায় ফেরার পথে ধামরাইয়ের শ্রীরামপুরে যাত্রীসেবা পরিবহনের একটি বাসে ওই গার্মেন্ট শ্রমিক মেয়েটি গণধর্ষণের শিকার হন।



 

Show all comments
  • মোহাম্মদ এমদাদুল হক। ১০ এপ্রিল, ২০১৮, ২:১৭ পিএম says : 0
    ইদানিং ধর্ষনের সংখ্যাটা কিছুটা বেড়ে গেছে।স্কুলের ছাত্রী থেকে শুরু করে গামের্ন্টস কর্মী ও ধর্ষনের হাত থেকে রেহাই পায়নি। অনেক ছাত্রী এ কারণে স্কুল যাওয়া বন্ধ করে দিয়েছে। যা আমরা বিভিন্ন পত্র পত্রিকার মাধ্যমে জানি। একজন গামের্ন্টস কর্মী সকালে তার কর্মস্থলে যান এবং রাত ৮- ৯ টার পর বাসায় ফিরেন। এ অবস্থায় একজন গামের্ন্টস কর্মীকে একা পেয়ে লম্পট বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে ধর্ষন করে। এ অবস্থায় অসহায়ের মতো তাকে চেয়ে থাকা ছাড়া আর কোন উপায় নেই। তাই আমি মনে করি এধরনের ধর্ষনকারীদের সর্বোচ্ছ শাস্তি হলে এ ধরনের ধর্ষনের আর পূনরাবৃত্তি হবেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসে গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ