Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তৃণমূল নেতাকর্মীদের ঘরে ঘরে চষে বেড়াচ্ছেন কেন্দ্রীয় নেতারা

সিলেটে বিএনপির বিভাগীয় প্রতিনিধি সমাবেশ আজ

খলিলুর রহমান | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিএনপির সিলেট বিভাগীয় প্রতিনিধি সমাবেশ আয়োজনকে ঘিরে উজ্জীবিত তৃণমূলের নেতাকার্মীরা। আজ মঙ্গলবার সিলেট রেজিস্ট্রারি মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে গতকাল সোমবার পর্যন্ত কেন্দ্রীয় বিএনপির নেতারা প্রতিটি জেলা উপজেলায় গিয়ে তৃণমূল নেতাকর্মীদের ঘরে ঘরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কেন্দ্রীয় নেতাদের এমন তৎপরতায় তৃণমূল নেতাকর্মীদের মধ্যে বাড়তি প্রেরণা কাজ করছে।
দলীয় সূত্রে জানা গেছে, সমাবেশ সফলের লক্ষ্যে সিলেট নগরীসহ জেলা উপজেলায় লিফলেট বিতরণ, জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়সহ নানা কর্মসূচী অব্যাহত রেখেছে জেলা ও মহানগর বিএনপি। দলের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ সিলেটে অবস্থান করে নানা কর্মসূচিতে অংশ নিয়ে প্রচারণা চালাচ্ছেন। সর্বশেষ গতকাল সোমবার সিলেট নগরীতে গণসংযোগ চালাতে গিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যানমোহাম্মদ শাহজাহান বলেছেন-দেশের আধ্যাত্মিক রাজধানী পূণ্যভুমি সিলেট হচ্ছে বিএনপির শক্তিশালী দুর্গ। বিএনপি ক্ষমতায় থাকাকালে বৃহত্তর সিলেট বিভাগে সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে। যা আর কোন সরকারের আমলে হয়নি। ষড়যন্ত্রমুলক মামলার রায়ে কারান্তরীণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ মঙ্গলবার সিলেট বিভাগীয় সমাবেশ। সর্বাত্মকভাবে এই সমাবেশ সফলের মাধ্যমে প্রমাণ করতে হবে বৃহত্তর সিলেট বিভাগ বিএনপির দুর্জয় ঘাঁটি। একটি সূত্র জানায়, বিএনপি প্রথমে নগরীর সিটি পয়েন্টে সমাবেশ করতে চেয়েছিল। কিন্তু, সিটি পয়েন্টে সমাবেশের অনুমতি না পাওয়ায় তারারেজিস্ট্রারি মাঠে সমাবেশের প্রস্তুতিনেয়া হয়েছে।
এদিকে, সিলেটমেট্রোপলিটন পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা জানান, বিএনপি’র পক্ষথেকে রেজিস্ট্রারি মাঠে সমাবেশের অনুমতি চাওয়া হয়েছে। কোতয়ালী থানা পুলিশ এবং সিটি এসবি এ বিষয়ে পদক্ষেপ নেবে বলে জানান এ শীর্ষ কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ