Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক বিক্রিতে বাধা দেয়ায় বাড়িঘর ভাঙচুর : আহত ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় মাদক ব্যবসায়ীরা জামান মিয়া নামে এক নিরীহ ব্যক্তির বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলা ও ভাংচুরে বাঁধা দেওয়ায় তার স্ত্রী ও স্কুল পড়–য়া মেয়েকে পিটিয়ে আহত করা হয়। গতকাল সকালে উপজেলার মিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
জামান মিয়ার স্ত্রী আমেনা বেগম জানান, স্থানীয় মাদক ব্যবসায়ী রহমান, রাকিব ও সোহেল দীর্ঘদিন ধরে মিয়াবাড়ি, ভায়েলাসহ উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছে। গত কয়েকদিন ধরে জামান মিয়া ও তার স্ত্রী মাদক বিক্রেতাদের মাদক বিক্রি করতে নিষেধ করে। এরই জের ধরে সকালে মাদক ব্যবসায়ী রহমানসহ তার লোকজন বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় জামান মিয়া ও স্ত্রী মাদক ব্যবসায়ীদের বাঁধা দিলে তাদেরকে পিটিয়ে আহত করে। তাদেরকে বাঁচাতে স্কুল পড়–য়া মেয়ে এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি ব্যবস্থা নিচ্ছি।



 

Show all comments
  • গনতন্ত্র ৮ এপ্রিল, ২০১৮, ৩:১০ এএম says : 0
    জনগন বলছেন, “চুরিতো চুরি তার উপর সিনা জুরি, কোথায় পেলো এত বল, সরকারের দৃষ্টি আর্কশনে, পাবো কি বিচার ও সুফল ? “
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক বিক্রি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ