Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

হাত হারানো রাজীবের শয্যাপাশে বরিশাল বিভাগ সমিতির নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বরিশাল বিভাগ সমিতির নেতৃবৃন্দ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ তে চিকিৎসাধীন সম্প্রতি সড়ক দুর্ঘটনায় হাত হারানো তিতুমীর কলেজের দ্বাদশ শ্রেণির মেধাবী ও এতীম ছাত্র রাজীব হোসেনকে দেখতে যান। সমিতির সভাপতি অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব গোলাম মুর্তাজা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জিয়াউল কবির দুলু, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিকুর রহমান টুলুসহ নেতৃবৃন্দ গতকাল শনিবার সকাল ১১ টায় হাসপাতালে যান। নেতৃবৃন্দ বেশ কিছু সময় রাজীবের শয্যাপার্শ্বে অবস্থান করে চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় রাজীবের মামা জাহিদ, বড় খালা জাহানারা বেগম ও ছোট দুই ভাই উপস্থিত ছিল। রাজীবের চিকিৎসাসহ সার্বিক সহায়তা করার আশ্বাস দেন সমিতির নেতৃবৃন্দ।
উল্লেখ্য রাজিব হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার সন্তান। গত সোমবার কাওরান বাজারে সার্ক ফোয়ারার সম্মুখে দুটি বাসের অসুস্থ প্রতিযোগীতার সংঘর্ষে ঢাকার তিতুমীর কলেজে অধ্যয়নরত বাপ-মা হারানো মেধাবী ছাত্র রাজিব হোসেন একটি হাত হারান। বরিশাল বিভাগ সমিতির নেতৃবৃন্দ সরকারের কাছে রাজীব হোসেনের সু-চিকিৎসা এবং প্রয়োজনে দ্রুত বিদেশে পাঠানোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ