Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে নবাগত জেলা প্রশাসকের সাথে সরকারী কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্তু উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী’র সভাপতিত্বে আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক ডা.আবু নঈম মুহাম্মদ আব্দুছ ছবুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি,ফুলবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ নাজমুল হক,পৌর মেয়র মুতুর্জা সরকার মানিক,শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রবীণ শিক্ষক নাজিম উদ্দিন মন্ডল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ্ব নুরুল ইসলাম, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন উর-রশিদ এসময় সকল ইউনিয়নের চেয়ারম্যানগন এবং বিভিন্ন সরকারী কর্মকর্তা ও শিক্ষক /শিক্ষকাগণ উপস্থিত ছিলেন।
স্বেচ্ছায় ৫ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ
মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে দিনাজপুরের ফুলবাড়ীতে স্বেচ্ছায় ৫ মাদক ব্যবসায়ী লিখিত মুচলেখার মাধ্যমে ফুলবাড়ী থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিবনগর ইউনিয়নের মহেশপুর গাদাপাড়া গ্রামের ৫ মাদক ব্যবসায়ী লিখিত মুচলেখার মাধ্যমে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব এর কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে। আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার শিবনগর ইউনিয়নের মহেশপুর গাদাপাড়া গ্রামের আইয়ুব আলী’র ছেলে রাসেদুল (৩৫), একই গ্রামের আব্দুল লতিফ এর ছেলে আবু সরকার (৩৮),আব্দুল আজিজ এর ছেলে মহসিন (৩৬),আইয়ুব আলী’র ছেলে আশরাফুল (২৮) এবং আকবর আলী’র ছেলে লাবু (৩২)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ