Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন সাথে রাখায় বহিষ্কার ২৭

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নীলফামারীর দু’টি কেন্দ্র থেকে ২৭ এইচএসসি পরীক্ষার্থী বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার নীলফামারীর বিএম কলেজ কেন্দ্র ও সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয় কেন্দ্র থেকে তাদের বহিষ্কার করা হয়।
এদের মধ্যে পরীক্ষায় নকল করা ও মুঠোফোন সাথে রাখার নীলফামারী বিএম কলেজ কেন্দ্রে থেকে ২১জনকে বহিষ্কার করা হয়। তারা নীলফামারী বিএম কলেজের শিক্ষার্থী।
অপর দিকে সাথে মুঠোফোন নিয়ে পরীক্ষা দেওয়ার সময় সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয় কেন্দ্র থেকে ৬জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃতরা সৈয়দপুর কলেজের পরীক্ষার্থী ।
নীলফামারী বিএম কলেজের অধ্যক্ষ কেন্দ্র সচিব রফিকুল ইসলাম জানান, এইচএসসি ইংরেজী দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালে নকল করার ও সাথে মুঠোফোন রাখার অভিযোগে ২১ পরীক্ষার্থীকে কেন্দ্র থেকে বহিষ্কার করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন ভূঁইয়া। বহিষ্কৃতরা নীলফামারী বিএম কলেজের পরীক্ষার্থী।
এদিকে সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কেন্দ্র সচিব ড. শাহ্ আমির আলী আজাদ জানান, পরীক্ষা চলাকালে পরীক্ষা কক্ষে সাথে মুঠোফোন রাখার অভিযোগে সৈয়দপুর কলেজের ৬ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ