Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে মা ও ছেলে হত্যার মূল পরিকল্পনাকারী রিয়াজ গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ৬:১৬ পিএম

সিলেটের ওসমানীনগরে ডাবল মার্ডারের মূল পরিকল্পনাকারী রিয়াজকে নেত্রকোনা থেকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। ধর্ষণের পর মা ও ছেলেকে হত্যাকারী মূল পরিকল্পনাকারী রিয়াজকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে নেত্রকোণার কেন্দুয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মাইন উদ্দিন। রিয়াজ ময়মনসিংহের গৌরীপুরের কালিজুড়ি গ্রামের আবুল মিয়ার ছেলে। সে ওসমানীনগরের গদিয়ারচর এলাকায় বসবাস করে আসছিল। ঘটনার পরপর সে আত্মগোপনে চলে যায়। এর আগে গত মঙ্গলবার এই জোড়া খুনের ঘটনায় জড়িত ৩জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা ঘটনার বিবরণ জানিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে।
ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মাইন উদ্দিন রিয়াজকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, সে ছিল ঘটনার হত্যা ঘটনার মূল পরিকল্পনাকারী।
প্রসঙ্গত, গত ২৪ মার্চ বিকেলে ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের একারাই গ্রামের ছোট হাওর এলাকা থেকে অজ্ঞাত হিসেবে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কাচারি মালাকারপাড়া গ্রামের মৃত দেবেন্দ্র মালাকারের স্ত্রী দিপু মালাকার (৩৬) ও তার ছেলে বিকাশ মালাকারের (৭) গলিত লাশ উদ্ধার করে পুলিশ। ঐদিন রাতেই লাশের স্বজনরা এসে পরিচয় সনাক্ত করে এবং নিহত মহিলার ছেলে বিজয় মালাকার বাদী হয়ে অজ্ঞাত কয়েক জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অল্প সময়ে ঘটনার রহস্য উদঘাটন করে আসামী সনাক্ত করতে সক্ষম হন তদন্তকারী কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ