Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মুখের স্বাস্থ্য সেবাই প্রণোদনা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

: বিশ্ব মুখ গহবর স্বাস্থ্য দিবসের ধারাবাহিকতায় বর্নাঢ্য শোভা যাত্রার আয়োজন করে দেশের খ্যাতনামা ডেন্টাল চিকিৎসকবৃন্দ। শনিবার জাতীয় সংসদ ভবনের সম্মুখে এ শোভাযাত্রার আয়োজন করা হয়। শুরুতে জাগো ফাউন্ডেশনের শিশুদের কে নিয়ে মুখের স্বাস্থ্য সচেতনতা বিষয়ে চিত্রাঙ্কন প্রতিযোগীতা আয়োজন করা হয়।
পরে একটি রেস্টুরেন্টে অন্যতম আয়োজক ডা:আসাফুজ্জোহা রাজের উপস্থাপনায় এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ডা: হুমায়ন কবীব বুলবুল বলেন দেশের ডেন্টাল সার্জনরা এখন নির্দিধায় ভালো অনুষ্ঠানের আয়োজন করছে, যার সুফল পাচ্ছেন দেশের জনগন। অধ্যাপক আবুল কাসেম বলেন আমি ডেন্টিস্ট, আমরা ডেন্টিস্ট এই বিষয় কে সামনে রেখে মুখের স্বাস্থ্য সেবা কে সাধারন মানুষের কাছে পৌঁছাতে হবে।
আয়োজকদের প্রধান ডা: রুমি বলেন এধরনের আয়োজন অবশ্যই আমাদের ডেন্টাল সেবার মান কে আরো উন্নত থেকে উন্নতর করবে। জামিউল হোসেন জামির বলেন দেশে সরকারী ও বেসরকারী পর্যায়ে যেভাবে ডেন্টাল কলেজের মান উন্নত হচ্ছে তাতে খুব তাড়াতাড়ী দেশের সকল মানুষের সুচিকিৎসা নিশ্চিত হবে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২৫ টি স্কুলের ৩০০০ ছাত্রছাত্রী কে মুখের যতেœ সচেতন করেন ডা: জিসা ও ডা: শানু।
ওয়ার্ল্ড ডেন্টাল ফেডারেশনের প্রেসিডেন্টের প্রেরিত বার্তা ও শুভেচ্ছা পড়ে শুনান ডা: আসিফ। ডা: রাজ, আমানুল্লাহ্, আসিফ, ছোটন, আরাফাত, জিসান, নিয়ন, রনন, সাগর, আশিক, সায়েম, রিফাত সহ একাধিক ডেন্টিস্টের অক্লান্ত পরিশ্রমে অনুষ্ঠানটি সফলতা পায়। শোভাযাত্রার পৃষ্ঠপোষকতায় ছিল মেডিপ্লাস।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখের

৯ সেপ্টেম্বর, ২০২২
১২ নভেম্বর, ২০২১
৩০ জুলাই, ২০২১
১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ