Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পল্লবীতে সিনিয়র-জুনিয়র দ্বন্ধে খুনের ঘটনায় আটক ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 রাজধানীর পল্লবী এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্ধে রুবেল (২৬) নামে এক যুবক খুনের ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে। নিহতের লাশ ময়না তদন্তের পর গতকাল আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। গত শনিবার রাত ৮টায় পল্লবীর ১১ নম্বর সেক্টরের সিটি কর্পোরেশন মার্কেটের পরিত্যক্ত দোকানে রুবেলকে ছুরিকাঘাত করা হয়। পরে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে রাত ১০টায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি মিরপুর ১১ নম্বরের বিহারি ক্যাম্পে থাকতেন। তার বাবার নাম আব্দুর রব।
নিহতের পরিবারের অভিযোগ, এলাকার সিনিয়র-জুনিয়র দ্বন্ধ নিয়ে ইমরান নামে এক যুবকের সঙ্গে ঝামেলা ছিল রুবেলের। এর আগে একবার রুবেল ইমরানের ওপর হামলা করেছিল। পরে গতকাল ইমরান সিটি কর্পোরেশন মার্কেটে তার ওপর হামলা চালায়। নিহতের মামা সাব্বির হোসেন জানান, ইমরানের সঙ্গে রুবেলের দ্বন্ধ ছিল। এরই জেরে ইমরান রুবেলকে খুন করেছে। পল্লবী থানার এসআই বিল্লাল হোসেন দৈনিক ইনকিলাবকে বলেন, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহত রুবেলের বাবা বাঙালী হলেও মা অবাঙালী। সিনিয়র-জুনিয়র দ্বন্ধ কি নিয়ে এবং হত্যাকান্ডের সাথে আর কোন কারন রয়েছে কিনা তা তদন্ত করা হচ্ছে। আশা করি লাশ দাফনের পর নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে। আমরা নিহতের পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ রাখছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ