Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪২ কিলোমিটার যানজট

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১১:৩০ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের মদনপুর থেকে কুমিল্লার দাউদকান্দি গৌরিপুর এলাকা পর্যন্ত প্রায় ৪২ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকা থাকায় যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

শনিবার সকাল পর্যন্ত টানা তৃতীয় দিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট অব্যাহত রয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত থেকে এই যানজটের শুরু হয়। আজ শনিবার সকাল ১০টার দিকেও দাউদকান্দি উপজেলার গৌরিপুর এলাকা পর্যন্ত ৪২ কিলোমিটার যানজট রয়েছে।
পুলিশ জানায়, বিভিন্ন সড়কের যানবাহনের চাপে যানজট আরও বাড়ছে।
কুমিল্লা দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাত থেকে যানজটের সৃষ্টি হয়েছে। শনিবার সকাল ১০টা পর্যন্ত কুমিল্লার অংশে প্রায় ২২ কিলোমিটার যানজট রয়েছে। এছাড়া মেঘনার ওই অংশেও তীব্র যানজট রয়েছে।

তিনি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের মদনপুর থেকে কুমিল্লার দাউদকান্দি গৌরিপুর পর্যন্ত প্রায় ৪২ কিলোমিটার যানজট রয়েছে। তবে যানবাহন চলাচল স্বাভাবিক করতে হাইওয়ে পুলিশ প্রাণপণ চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৯ জানুয়ারি, ২০২৩
৯ জানুয়ারি, ২০২৩
১৯ ডিসেম্বর, ২০২২
২৭ নভেম্বর, ২০২২
২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ