Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রাকৃতিক দুর্যোগের কারণে রূপালী ব্যাংকে নিয়োগ পরীক্ষা বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ৭:২৫ পিএম

প্রাকৃতিক দুর্যোগকে কারণ দেখিয়ে আজ শুক্রবার অনুষ্ঠিত রূপালী ব্যাংকের অফিসার (ক্যাশ) পদে নিয়োগের লিখিত পরীক্ষা বাতিল ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের মহাপরিচালক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যসচিব মোশাররফ হোসেন খান।

ঢাকা মহানগর মহিলা কলেজে বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত এই পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষা চলাকালে কালবৈশাখীর কারণে দুই দফায় প্রায় এক ঘণ্টা বিদ্যুৎ বিভ্রাটের ঘটনা ঘটে। এ কারণে পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। ৩২৮টি পদের বিপরীতে চার হাজার চাকরিপ্রত্যাশী এ পরীক্ষায় অংশ নেন।

মোশাররফ হোসেন খান জানান, ‘পরীক্ষার সময় হঠাৎ কালবৈশাখীর কারণে প্রথমে আধা ঘণ্টা এবং শেষের দিকে আধা ঘণ্টা বিদ্যুৎ ছিল না। এতে শিক্ষার্থীদের সমস্যা হয়েছে। তাই লিখিত পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এই পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে।’

এর আগে এই পরীক্ষায় প্রশ্নফাঁসের ডিজিটাল ডিভাইস ব্যবহারের অভিযোগে পাঁচ পরীক্ষার্থীকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক

১৯ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২
১২ সেপ্টেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২
৪ সেপ্টেম্বর, ২০২২
৫ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২
২২ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ