Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যত দূরেই থাকি না কেন সবসময় আপনাদের সঙ্গে আছি -প্রধানমন্ত্রী

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ৪:১৪ পিএম | আপডেট : ৪:৫৫ পিএম, ২৯ মার্চ, ২০১৮

যত দূরেই থাকি না কেন সবসময় আমি আপনাদের সঙ্গে আছি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভার আয়োজন করা হয়েছে।

এর আগে তিনি ৩৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৩৮টি প্রকল্পের ভিত্তিস্থাপন করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নাম উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ফখরুল দিন-রাত কথা বলে। কথা বলতে বলতে গলা ফুলিয়ে দেন। প্রচুর মিথ্যা বলেন। মিথ্যা বললে আল্লাহও নারাজ হন। বৃহস্পতিবার বিকালে পৌনে তিনটায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বড় মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন। জেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করে।

প্রধানমন্ত্রী বলেন, মির্জা ফখরুল বিমানমন্ত্রী ছিলেন। তিনি বিমানের কি উন্নয়ন করেছেন? বিমান চল না। ঝরঝরে। সব কিছু ধ্বংস করে গেছে। সৈয়দপুর এয়ারপোর্ট বন্ধ করে দিয়েছিল।

তিনি বলেন, আমরা বিমানের উন্নতি করেছি। পাঁচটি বিমান ক্রয় করেছি। আরো দুটো বিমান আনা হচ্ছে। সৈয়দপুর এয়ারপোর্ট চালু করেছি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি শুধু ধ্বংস করতে পারে। সৃষ্টি করতে পারে না। আমরা দেশের উন্নয়ন করি। জনগণের ভাগ্যের পরিবর্তন করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ