Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়া অসুস্থ, দেখা পাচ্ছেন না মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ৩:০০ পিএম

দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অসুস্থ। তাই এই মুহূর্তে তার সঙ্গে দেখা করার সুযোগ পাচ্ছেন না বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। চেয়ারপার্সনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। তিনি জানান, কারা কর্তৃপক্ষ বিএনপি মহাসচিবকে জানিয়েছে, খালেদা জিয়া অসুস্থ। তাই এই মুহূর্তে তার সাথে সাক্ষাত করতে দেয়া সম্ভব নয়।
এর আগে শায়রুল কবির খান জানিয়েছিলেন- চেয়ারপার্সনের সঙ্গে সাক্ষাত করতে বিকেল ৩টায় মহাসচিব কারাগারে যাবেন।

গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৫ বছর কারাদণ্ড দেন বিচারিক আদালত। ওই দিনই তাকে কারাগারে পাঠানো হয়। এর পর থেকে নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন খালেদা জিয়া।

 



 

Show all comments
  • গনতন্ত্র ২৯ মার্চ, ২০১৮, ৫:৩২ পিএম says : 0
    “ গনতন্ত্রের মাতা “ গাঁথো সবাই ফুলের মালা গান গাইয়া গাইয়া, গনতন্ত্রের মাতা আসবে ঘরে জামিনে মুক্ত হইয়া ৷ কেমন ছিলে তুমি মাগো একাকী র্নিজন কারাগারে, খাওয়া-নাওয়া হয়েছিলো কি ভিআইপি কোটা অনুসারে ? চিকিৎসার কোন হয়েছিল কি ত্রুটি বলনা মা আমাদেরে , ডাকার সাথে সাথেই কি ওরা আসতো ঘোড়ার দৌড়ে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ