Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শিশুসহ দগ্ধ ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ২:৩৪ পিএম

রাজধানীর পল্লবী এলাকার একটি বাড়িতে রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাড়ির মালিকসহ ৫ জন দগ্ধ হয়েছেন।
মঙ্গলবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ন ইউনিটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, মিরপুর-১২ ডি ব্লকের ১৯ নম্বর রোডের ৪৩ নম্বর ইয়াকুব আলীর বাড়িতে এ ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ট্যাংকের ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এ ঘটনা ঘটেছে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

দগ্ধরা হলেন, বাড়ির মালিক ইয়াকুব আলী (৭০), তার স্ত্রী হাসিন আরা খানম (৩০), ভাড়াটিয়া ইয়াসমিন (৩৫), তার মেয়ে রুহি (৩) ও বাসার কেয়ার টেকার হাসান (৩০)।

আহত ইয়াকুব আলী বলেন, সকালে আমার বাসার নিচ তলার রিজার্ভ ট্যাংকের ঢাকনা খুলে পরিষ্কার করতে যায় হাসান। ভেতরে অন্ধকার থাকায় কাগজে আগুন জ্বালানো হয়। সঙ্গে সঙ্গেই বিস্ফোরণের ঘটে আগুন ধরে যায়। এতে সেখানে আমিসহ ৫ জন দগ্ধ হই।
ঢামেক বার্ন ইউনিটের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কবির জানান, আহতদের মধ্যে রুহির শরীরের ৯০ ভাগ, হাসিন খানমের ৯৫ ভাগ এবং হাসানের ৮৫ ভাগ বার্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজার্ভ ট্যাংক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ