Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান কারাগারে, সাত দিনের রিমান্ড আবেদন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১০:২১ এএম | আপডেট : ৪:০৪ পিএম, ২৭ মার্চ, ২০১৮

সাত দিনের রিমান্ড আবেদন করে সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাকে সাতক্ষীরা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রোট আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হয়। বিচারক বিষয়টি আমলে নিয়ে মান্নানকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহম্মেদ জানান, সোমবার দিবাগত গভীর রাতে খুলনা শহরের একটি বাসা থেকে মান্নানকে গ্রেফতার করা হয়। সে এজাহারভুক্ত মামলার আসামী। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৬ মার্চ সোমবার বিকাল ৫ টায় সাতক্ষীরা নিউ মার্কেট চত্বরে পৌর আ’লীগ স্বাধীনতা দিবসের আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি। এছাড়া, সাবেক এমপি ও জেলা আ’লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ আ’লীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তব্য চলাকালে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে মঞ্চে হঠাৎ করে হামলা চালানো হয়। হামলায় মঞ্চ ভাংচুরকরাসহ সদর এমপি রবিসহ কয়েকজন নেতাকে লাঞ্ছিত করা হয়। এবং জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক রিয়াজ মাহমুদ রানা, সদস্য আজিজুর রহমান বাবলুসহ ৯ জন আহত হন।
এ ঘটনায় সোমবার দিবাগত রাতে সদর এমপি’র নিকট আত্মীয় জয়নুল আবেদীন জোসি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামী করে ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২৫ জনের নামে মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ