Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্র্যাড পিট-জেনিফার অ্যানিস্টন পুনর্মিলন?

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

হলিউডের দুই নামী অভিনয়শিল্পী ব্র্যাড পিট এবং জেনিফার অ্যানিস্টন তাদের সম্পর্ককে আরেকবার সুযোগ দেবার কথা বিবেচনা করছেন বলে সংবাদে প্রকাশ।
জাস্টিস থেরুর সঙ্গে ছাড়াছাড়ির পর অ্যানিস্টন এখন একা আছেন বলে অভিনেতা জর্জ ক্লুনি পিটকে আরেকবার অ্যানিস্টনের সঙ্গে সম্পর্ক ঝালাই করার চেষ্টার পরামর্শ দেন।
স্টার সাময়িকীকে এক সূত্র বলেছে, “মাঝ রাতে তারা দুজন গোপনে দেখা সাক্ষাত করছেন, আর তা ঘটছে জর্জ ক্লুনির কারণে। অ্যানজি’র (অ্যাঞ্জেলিনা জোলি) সঙ্গে ছাড়াছাড়ির পর জর্জই তার সঙ্গে (পিট) যোগাযোগ করেছিলেন। জেন (অ্যানিস্টন) আর জাস্টিন থেরু’র ছাড়াছাড়ির পর তিনিই প্রথম ব্র্যাডকে তাদের সম্পর্ককে আরেকবার সুযোগ দেবার পরামর্শ দেন।”
১৯৯০ দশক থেকে ২০০৫ পর্যন্ত অ্যানিস্টন আর পিটের যখন সম্পর্ক ছিল তখন ক্লুনি পিটের ঘনিষ্ঠ ছিলেন। জোলির সঙ্গে পিটের সম্পর্ক হবার পর জোলিই ক্লুনিকে সরিয়ে দেন বলে জানা যায়। এখন জোলির সঙ্গে পিটের ছাড়াছাড়ির ক্লুনি আবার পিট-অ্যানিস্টনের কাছাকাছি হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ