Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় ইস্যুতে সবাইকে এক হতে হবে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতীয় ইস্যুতে সকলে ঐক্যবদ্ধ হতে পারলে দেশের কাঙ্খিত উন্নয়ন ও অগ্রগতি সম্ভব। মতের ভিন্নতা থাকলেও জাতীয় স্বার্থে সবাইকে এক হতে হবে। তিনি গতকাল (শুক্রবার) নগরীর কুলগাঁও সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মেয়র নগরীকে পরিবেশ বান্ধব নগরীত পরিনত করতে শিক্ষার্থীদের ভুমিকা রাখার আহবান জানান। তিনি বলেন, একটি পরিচ্ছন্ন ও সবুজ নগরী গড়তে চসিক কাজ করে যাচ্ছে। নগরবাসীর সেবা নিশ্চিত করতে নেয়া হয়েছে নানা প্রকল্প। নাগরিক সেবার পাশাপাশি চসিক শিক্ষা ও স্বাস্থ্য সেবাও দিয়ে যাচ্ছে। মেয়র বলেন, এই ধরণের অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে যান্ত্রিক জীবন থেকে কিছুটা সময় বিনোদনে কাটানো যায়। বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে শুরু হয় দিনব্যাপী আনন্দ উৎসব। স্কুল প্রতিষ্ঠার ৫০ বছরে এই প্রথম প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক এস এম এহসান উদ্দিন। এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, নাসের তালুকদার, সফিউল আলম সাগর, এস এম এ ফয়েজ, মো. হারুন জালালাবাদী, হুমায়ুন আলম মুন্না, মোহাম্মদ ইয়াকুব, এহতেশামুল আলম খোকা, মোঃ শহিদ প্রমুখ। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ