Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথম বাংলাদেশি ব্র্যান্ড ওয়েভ’র যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বডি স্প্রে ও এয়ারফ্রেশরারের বাজারে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে ওয়েভ। সানলাইট ও সান চিপসের সাফল্যেও পর কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নতুন পণ্য হিসেবে বাজারে এলো ওয়েভ। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন -২০১৮ এ নতুন ব্র্যান্ড ওয়েভ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, পরিচালক ডা. রেয়ান আনিস ইসলাম, পরিচালক সামীদ কাসেম, চিফ অপারেটিং অফিসার মাহবুবুল আলমসহ কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পরিষদের সদস্য ও উর্দ্ধতনরা উপস্থিত ছিলেন।
পরিচালক সামীদ কাসেম বলেন, ডিওডরেন্ট ও এয়ার ফ্রেশনারের বাজারে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওয়েভের যাত্রায় আমরা গর্বিত। গুণগত মানের বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব দেওয়ার পাশাপাশি সাধারন মানুষের ক্রয়ক্ষমতার দিকে লক্ষ রেখেই বাজারে ছাড়া হয়েছে ওয়েভ।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম বলেন, সানলাইট ব্যাটারি ও সান চিপসের মত ওয়েভও মানুষের আস্থা তৈরিতে সক্ষম হবে বলে আমার বিশ্বাস। কোয়ানটিটি নয় কোয়ালিটির কথা মাথায় রেখে পণ্য উৎপাদন ও বাজারজাত করে থাকে কাসেম ইন্ডাস্ট্রিজ।



 

Show all comments
  • Shahriar Khalid Pulak ২৪ মার্চ, ২০১৮, ১১:৪৪ এএম says : 0
    শুভকামনা রইলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্র্যান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ