Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে পূর্ব শত্রুতায় বসতঘরে আগুন

মামলার সাক্ষীকে মারপিট, থানায় অভিযোগ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের গৌরীপুরে পূর্ব শত্রুতার জের ধরে বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের সন্ত্রাসীরা মামলার স্বাক্ষীকে মারপিট করার অভিযোগে ফের থানায় অভিযোগ দায়ের হয়েছে।
বুধবার রাতে গৌরীপুর থানায় এ অভিযোগ করেন ভুক্তভোগী ও মামলার স্বাক্ষী আব্দুল্লাহ আলম মামুন।
ভুক্তভোগী ও থানা পুলিশ সূত্র জানায়, পূর্বশত্রুতার জের ধরে চলতি বছরের গত ১৭ মার্চ গভীর রাতে স্থানীয় ব্যবসায়ী মের্সাস হাসিনা আটোমেটিক রাইস মিলের মালিক মাইনুল ইসলাম শাহীনের বড় ভাই রুহুল আমীন কাকনের বসত ঘরে অগ্নিসংযোগ করে সন্ত্রাসীরা। এ ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধান হয়েছে।
মাইনুল ইসলাম শাহীন জানান, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী ঝুলনের নেতৃত্বে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় থানায় মামলায় দায়ের হলে ওই সন্ত্রাসীরা মামলার স্বাক্ষী মামুনকে মারধর করে জানে মেরে ফেলার হুমকি দিয়েছে।
স্বাক্ষী আব্দুল্লাহ আলম মামুন জানান, সন্ত্রাসীরা আমাকে রাস্তায় আটকিয়ে মারপিট করে একটি বাইসাইকেল ও পকেট থেকে টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মেদ মামলার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্বশত্রুতায় দু’পক্ষের মাঝে একাধিক মামলা-মোকাদ্দমা আছে। এবং স্বাক্ষীকে মারপিটের অভিযোগ তদন্ত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ