Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কমিউনিটি ক্লিনিকের জন্যে বরাদ্দ দেওয়া বিপুল পরিমান সরকারি ঔষধ উদ্ধার করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ওই ঔষধ উদ্ধার করে।
জানা যায়, উপজেলা জাটিয়া ইউনিয়নের পানান গ্রামের কমিউনিটি ক্লিনিকের হেল্থ কেয়ার প্রোভাইডার (সিএইসিপি) ফরিদ ফরহাদ সুমন রোগীদের কে বিনা মূল্যে দেওয়ার জন্যে সরকারি ভাবে বরাদ্দকৃত বিপুল পরিমান ঔষধ না দিয়ে পাশের আ. ছালামের বাড়িতে রাখে। এলাকাবাসী খবর পেয়ে বুধবার বিকেলে ওই ঔষধ গুলো উদ্ধার করে ক্লিনিকের সামনে রাখে। এই অনিয়মের প্রতিবাদে স্থানীয় লোকজন বিক্ষোভ মিছিল করে। এবং উপজেলা প্রশাসনকে অবহিত করলে সহকারী কমিশনার ভূমি ঘটনাস্থল থেকে বুধবার রাতে মেয়াদ উত্তীর্ণ ঔষধগুলো জব্দ করে।
হেল্থ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) ফরিদ ফরহাদ সুমন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গত ৯ মাস পূর্বে ঔষধগুলো রোগীদের মধ্যে বিতরণের জন্যে দেয়া হয়। পরে মেয়দ উত্তীর্ণ দেখতে পেয়ে ক্লিনিকের পাশের বাড়িতে রাখা হয় অফিসে ফেরত দেওয়ার জন্যে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো. জাবিউল ইসলাম জানান, ঔষধগুলো যে মেয়াদ উত্তীর্ণ তা আগে জানানো হয়নি। এখন ওই সিএইচসিপি’র বিরুদ্ধে যাথাযথ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ