Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপিডিএফ ডাকা অবরোধে গুলিবিদ্ধসহ আহত ২

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ইউপিডিএফ সমর্থিত তিন সংগঠনের ডাকে সকাল-সন্ধ্যা অবরোধ চলাকালীন রামগড়ের কলাবাড়ী ও থলিবাড়ী নামক স্থানে এক জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে ১৪ মাসের এক শিশু। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বুধবার দুপুর ১২টার দিকে দুটি সিএনজি গাড়ী কলাবাড়ী এলাকায় পৌঁছলে অবরোধকারীরা গুলি করলে চালক শরিফুল ইসলাম (২২) গুলিবিদ্ধ হয়। অপর দিকে অবরোধকারীরা গাড়ী দুটি ভাংচুর করলে পাথরের আঘাতে থলিবাড়ীনামক স্থানে ১৮ মাসের এক শিশুকন্যাও আহত হয়। শরিফুল নাকাপা মধুপুর গ্রামের মমিনুল হকের সন্তান ও শিশু খাদিজা আক্তার মানিকছড়ি গচ্ছাবিল জামতলি গ্রামের খোকন মিয়ার সন্তান বলে জানা গেছে।
এলাকাবাসী ও পুলিশ শরিফুলকে উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করেন এবং শিশু খাদিজাকে গুইমারা বিজিবি হাসপাতালে চিকিৎসার পরে ছেড়ে দেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ডা: রতন খীসা জানান, গুলিটি গলায় লাগে এবং ভিতরে রয়েছে এতে রোগীর অবস্থা আশংকাজনক। রামগড় থানার অফিসার ইনচার্জ মো: শরিফুল ইসলাম বলেন, অবরোধে পুলিশ সক্রিয় ছিল। গুলিবিদ্ধ ও ভাংচুরের ঘটনায় ব্যবস্থা নেয়া হবে এবং টহল বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ