Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেপালে বিমান দুর্ঘটনায় কুমুদিনী মেডিকেল কলেজ ছাত্রী নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:৩১ পিএম | আপডেট : ৫:১৯ পিএম, ১৩ মার্চ, ২০১৮

দাদার মৃত্যু সংবাদ পেয়ে বাড়ি যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় মৃত্যু হলো কুমুদিনী মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের ছাত্রী শ্রেয়া ঝা’র। সোমবার দুপুরে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারলাইনসের বিএস ২১১ বিমান দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
শ্রেয়া ঝা নেপালের মাহোত্রারী সানফা-৩ এলাকার বাসিন্দা। তার পিতার নাম লাকসমান ঝা ও মাতার নাম মাধুরী ঝা। সে কুমুদিনী মেডিকেল কলেজে পঞ্চম বর্ষের ছাত্রী। তার রোল নং ১০৫।
এদিকে বিমান দুর্ঘটনায় কুমুদিনী মেডিকেল কলেজের ছাত্রী শ্রেয়া ঝার মৃত্যুর সংবাদ কুমুদিনী কলেজ ক্যাম্পাসে পৌঁছালে শিক্ষক, কর্মচারী ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
কুমুদিনী মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানায়, রবিবার নেপাল থেকে শ্রেয়া ঝা’র দাদার মৃত্যু সংবাদ আসে। সংবাদ পেয়ে সে কলেজ কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করে। ছুটি মঞ্জুর হলে ১২ মার্চ সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইনসে নেপালের উদ্দেশ্যে রওনা হন। সোমবার দুপুরে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমান বন্দরে বিমান দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
কুমুদিনী মেডিকেল কলেজের অফিস সহকারী রতন সরকার ও শ্যামল বণিক জানান শ্রেয়া ঝা ১১ মার্চ মেডিকেল কলেজের টার্ম পরীক্ষায় অংশ নেয়ার সময় তার দাদার মৃত্যু সংবাদ আসে। সব সময় হাসি খুশি শ্রেয়া ঝা সবার সাথে মিলে মিশে থাকতো বলে জানান তারা।
কুমুদিনী মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. আব্দুল হালিমের সঙ্গে কথা হলে আবেগাপ্লুত হয়ে বলেন, এরকম মৃত্যু কারও কাম্য হতে পারে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ