Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : সোনারগাঁ উপজেলায় পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে জাহাঙ্গীর (৩৮) নামের এক ডাকাত নিহত হয়েছে। এসময় এলাকাবাসীর সহায়তায় অস্ত্র গুলি ও দেশীয় অস্ত্রসহ আরো ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে উপজেলার জামপুর ইউপির মীরেরবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত ডাকাত জাহাঙ্গীর মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার লঘুরচর গ্রামের আশেক ব্যাপারীর ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁসহ আশপাশের থানায় খুন ও ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার জামপুর ইউপির মীরেরবাগ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সেই সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালালে ডাকাতরা পুলিশের উপস্থিত টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশ পাল্টাগুলি ছুড়লে জাহাঙ্গীর নামের এক ডাকাত নিহত হয় ও ডাকাতদের গুলিতে পুলিশের ২ সদস্য ইউসুফ ও লুৎফর আহত হয়। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ