Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাহাজারে পাঁচ বসতঘরে অগ্নিকান্ড

পাঁচ লাখ টাকার মালামাল ভস্মীভূত

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে একটি গ্রামের পাঁচ বসতঘরে ভয়াবহ অগ্নিকান্ড সংগটিত হয়েছে। রোববার রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের উদয়দী গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে পাঁচ বসতঘর সম্পূর্ণ ভস্মীভ‚ত হয়েছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।
জানা গেছে, রোববার রাত ৮ টার দিকে উপজেলার উদয়দী গ্রামের আয়নালের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। চারিদিকে আগুনের লেলিহান শিখা পাশ্ববর্তী তার ভাই সাধু মিয়া, ফারুক, জালাউদ্দিনসহ হায়দারের বসত ঘরে ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যেই পাঁচটি বসতঘরের প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল ভষ্মিভুত হয়ে যায়। তবে এতে হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌছায়। স্থানীয়দের সহযোগিতায় তারা প্রায় আধাঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হয়। আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড

১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ