Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নিরাপত্তাহীনতায় স্কুল যাওয়া বন্ধ সেই শিক্ষকের

স্কুলশিক্ষকের ওপর হামলা

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষকের উপর হামলার অভিযোগ উঠেছে। স্কুল সংক্রান্ত বিষয়াদি নিয়ে মনোমালিন্যের জের ধরে স্কুল গেইটের সম্মুখে মাধবপুর চা বাগানের জনৈক ব্যক্তি কর্তৃক এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জি বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে নিরাপত্তাহীনতার কারণে গত তিন দিন ধরে স্কুলে যাওয়া বন্ধ রয়েছে ওই শিক্ষকের।
শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জির থানায় দেয়া লিখিত অভিযোগে জানা যায়, বিদ্যালয় সংক্রান্ত বিষয়াদি নিয়ে মাধবপুর চা বাগানের জয় প্রকাশ কৈরীর স্ত্রী মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকার সাথে স্কুল সংক্রান্ত বিষয়াদি নিয়ে মনোমালিন্যের সৃষ্টি হয়। এর জের ধরে গত শনিবার সকাল ১০টায় স্কুল গেইটের সম্মুখে আসা মাত্র শিক্ষিকার স্বামী মাধবপুর চা বাগানের জয় প্রকাশ কৈরী তার দলবল নিয়ে আকস্মিকভাবে কিল, ঘুষি ও লাথি মেরে স্কুল শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জিকে আহত করেন। পরে আশেপাশে লোকজন এসে তাকে উদ্ধার করেন। ঘটনার বিষয়ে স্থানীয়ভাবে সুরাহা না হওয়ায় গত শনিবার শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জি অভিযুক্ত জয় প্রকাশ কৈরী গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ করে শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জি বলেন, আমাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে জয় প্রকাশ হামলা চালিয়েছে। এ জন্য আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগতেছি। নিরাপত্তার কারণে আমি গত তিন দিন ধরে ভয়ে স্কুলে যেতে পারছি না। এজন্য গত শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছেও একটি লিখিত আবেদন করেছি। তবে অভিযোগ বিষয়ে অভিযুক্ত জয় প্রকাশ কৈরীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছোবহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই মো. ফরিদ মিয়া বলেন, বিষয়টি তদন্তাধীন অবস্থায় রয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরাপত্তা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ