Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বায়তুল মোকাররম মার্কেটে অগ্নিকান্ড

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১২:০২ এএম, ১০ মার্চ, ২০১৮

বিশেষ সংবাদদাতা : রাজধানীর বায়তুল মোকাররম মসজিদ সংলগ্ন মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর জিয়াউর রহমান জানান, গতকাল শুক্রবার দুপুরে জুমার নামাজের ঠিক আগে মার্কেটের পূর্বপাশের একটি গুদামে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গিয়ে আধা ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ আহত হননি। আগুন লাগার কারণ বা ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা আতাউর রহমান জানান, মসজিদ মার্কেটের ওই অংশটি গোডাউন হিসেবে ব্যবহার করা হতো। আগুনে বেশকিছু মালামাল পুড়ে গেছে। ঘটরনার সময় লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান জানান, নামাজের জন্য বায়তুল মোকারম মসজিদে আসি। দুপুর ১টার দিকে মার্কেটের পূর্ব দিকে আগুন লাগে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে দুপুর ১ টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় অনেকেই আতংকে মসজিদ থেকে বেরিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ