Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশাল জেলা পুলিশের ২ কনস্টেবলসহ ৩ জন গ্রেফতার

পুলিশে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো: কনষ্টবল পদে নিয়োগ বানিজ্যের অভিযোগে বরিশাল জেলা পুলিশের দুই কনষ্টবল সহ তিনজনকে গ্রেফতার করেছে পুরিশ। গ্রেফ্তারকৃত কনষ্টবল দুজনই বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে ওয়ার্ড বয় পদে কর্মরত ছিল। গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার রাতে হাসপাতাল থেকে কনষ্টবল আবু হানিফ বেপারী (৫০) ও সাইদুর রহমান খান (৪৫) ছাড়াও হানিফ বেপারীর ফুফাত ভাই গৌরনদী উপজেলার বাসিন্দা সেকান্দার হাওলাদারকে গ্রেফ্তার করে।
বরিশালের এসপি মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, গত ৬ ফেব্রæয়ারী কনষ্টবল পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। গ্রেফতার হওয়া তিনজনের বিরুদ্ধে চাকুির দেয়ার নিশ্চয়তার নামে ঘুষ গ্রহনের সুনির্দিষ্ট অভিযোগ থাকায় পুলিশের উর্ধ্বতন মহলের সিদ্ধান্ত অনুযায়ী তাদের গ্রেফতার করা হয়েছে। এসপি জানান, গ্রেফতারকৃত আবু হানিফ বেপারী ও সাইদুর রহমান সেকান্দার হাওলাদারের মাধ্যমে গৌরনদীর এক যুবকের কাছ থেকে ৪ লাখ টাকা ঘুষ গ্রহন করে। ওই টাকার নিশ্চয়তা হিসাবে আবু হানিফ বেপারী জনতা ব্যাংকের তার হিসাব নম্বর থেকে ৫ লাখ টাকার একটি চেক চাকুরী প্রত্যাশী যুবককে দেন। কোতোয়ালী মডেল থানার ওসি-তদন্ত আতাউর রহমান জানান, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জহিরুল ইসলাম বাদী হয়ে গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে পাঠানো হলে বিচারক তিনজনকেই জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ